Home / ভিডিও / প্রকাশ্যে এক হাজার নারীর বক্ষ স্পর্শ করার রেকর্ড (ভিডিও)

প্রকাশ্যে এক হাজার নারীর বক্ষ স্পর্শ করার রেকর্ড (ভিডিও)

নারীর বক্ষনাহ, ভুল শুনছেন না। সত্যিই সত্যিই প্রকাশ্যে এক হাজার নারীর বক্ষ স্পর্শ করে রেকর্ড গড়লেন এক যুবক। তাও আবার জোর পূর্বক নয়, সব নারীই স্বেচ্ছায় স্পর্শ করতে দিলেন তাদের বক্ষ।

রাশিয়ান একটি টিভি শো’তে এমনই এটি ভিডিও প্রদর্শন করা হয়েছে। ভিডিওতে যাদের বক্ষ স্পর্শ করা হয়েছে তারা সবাই রাশিয়ান নারী এবং যে যুবক এই রেকর্ড করেছে তিনিও একজন রাশিয়ান। যদিও অনেকেই এটাকে কুরুচিপূর্ণ মন্তব্য করেছে, তবু আয়োজনকারীরা এটাকে একটি রেকর্ড হিসেবে বিবেচনা করেছে।

আয়োজনকারীদের বক্তব্য হলো, আমরা জোরপূর্বক কারো বক্ষ স্পর্শ করিনি, আমরা প্রতিটি নারীকেই তাদের বক্ষ স্পর্শ করার পূর্বে আমাদের ইচ্ছার কথা বলেছি এবং এতে সকল নারীই পাবলিক প্লেসে তাদের বক্ষ স্বেচ্ছায় স্পর্শ করতে দিয়েছেন। অনেকে স্ব-প্রণোদিত হয়ে তাদের বক্ষ স্পর্শ করতে বলেছেন। কারন তারা এই রেকর্ডের অংশীদার হতে চেয়েছে।

যদিও ভিডিওতে দেখা যায়, কিছু কিছু নারী এর বিরুদ্ধাচারণ করেছে, আবার কিছু কিছু নারী এটাকে ঠাট্টা ভেবে রাজি হলেও সত্যি সত্যি বক্ষ স্পর্শের পর তারা অবাক হয়ে গিয়েছে এবং কেউ কেউ স্পর্শকারীকে থাপ্পড় দিয়েছে। আবার এমনও দেখা গেছে, কোন কোন নারী এটাকে সত্যি সত্যি সাদরে গ্রহন করেছে এবং বিপরীতে স্পর্শকারীকে আলিঙ্গন ও চুম্বন করেছে।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন

ফেসবুক আইডি থেকে মন্তব্য করতে পারেন

টি মন্তব্য

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।