Home / ভিডিও / ওয়েবক্যামে যেভাবে যৌন উত্তেজিত করে প্রতারণা করা হয় (ভিডিও সহ)

ওয়েবক্যামে যেভাবে যৌন উত্তেজিত করে প্রতারণা করা হয় (ভিডিও সহ)

Webcam-Fraudulentকিশোর-কিশোরী ও তরুন-তরুনীদের সাথে ইন্টারনেটে প্রতারণা নতুন নয়। সেইসাথে যৌন প্রতারণাও চলে আসছে অনেকদিন থেকে। কিন্তু দিনে দিনে যৌন প্রতারণার মাত্রা বেড়েই চলেছে। এমনকি আমাদের দেশেও এ ধরনের প্রতারণা বেড়ে চলছে। এর ফাঁদে পা দিয়ে চ্যাটে খোলামেলা খুবই ঘনিষ্ঠ যৌনআলাপে জড়িয়ে এই অপরাধচক্রের ফাঁদে পা দিচ্ছে দেশের হাজার হাজার কিশোর-কিশোরী, তরুন-তরুনী, নারী-পুরুষ। অপরাধীরা এই চ্যাট রেকর্ড করে নিচ্ছে এবং তারপরই শুরু হচ্ছে ব্ল্যাকমেইলের পর্ব।

কিশোর-কিশোরী ও তরুন-তরুনীদের এমনকি মধ্য বয়সী নারী-পুরুষ, সবার জন্য বিশেষজ্ঞদের পরামর্শ, আপনার অনলাইনে ওপারের সঙ্গী যতই ঘনিষ্ট হোক না কেন, ওয়েবক্যামে কখনোই চ্যাটিংয়ে যৌন বিষয় নিয়ে আলাপ না করা এবং যদি কোনক্রমে যৌন বিষয়ে আলাপ হয়েও যায় তবে উত্তেজিত হয়ে কোন ধরনের শরীর প্রদর্শন করতে সম্পূর্ন নিষেধ করেছেন।

অনেকেই মনে করে ওপারের সঙ্গী তাকে খুব ভালবাসে সুতরাং ভয়ের কিছু নেই। কিন্তু ওপারের সঙ্গী কোন ধরনের রেকর্ডিং না করলেও, অনেক সময় ওয়েবক্যাম সফটওয়্যারের পেছনে দুষ্টু চক্রের ম্যালওয়্যার কাজ করতে পারে, যা নিজে নিজেই রেকর্ডিং হয়ে দুষ্টু চক্রের হাতে চলে যেতে পারে।

বিশেষজ্ঞরা বলেন, অনেকসময় ইন্টারনেট ব্যবহার করতে গিয়ে ব্রাউজারে লোভনীয় ও লাইভ সেক্সচ্যাটের আমন্ত্রন পেতে পারেন। সেক্ষেত্রে এ ধরনের বিজ্ঞাপনে আকৃষ্ট হবেন না।

ভিডিও-তে দেখুন কিভাবে ওয়েবক্যামে যৌন উত্তেজিত করে প্রতারণা করা হয়

ফেসবুক আইডি থেকে মন্তব্য করতে পারেন

টি মন্তব্য